আয় রুজি বৃদ্ধির দোয়া ও আমল।

উচ্চারণ : আল্লা- হু লাত্বীফুম্ বিই'বা-দিহী ইয়াকু মাইয়্যাশা-উ ওয়া হুয়াল্ ক্বাবিয়্যুল আযীম্ । অর্থ : আল্লাহ্ তায়ালা স্বীয় বান্দাদের ব্যাপারে



     রুজী বৃদ্ধির আমল।


    রুজী বৃদ্ধির আমল।   আয় রুজি বৃদ্ধির দোয়া ও আমল।                    হযরত বড় পীর (রহঃ) দরিদ্রতা দূর ও রুজীতে বরকতের জন্যে এই যিকর শিক্ষা দিয়েছেন ।    তাহাজ্জুদের নামাযের পর কেবলা রোখ হয়ে নামাযের ন্যায় উপবেশন করে    শ্বাসকে নাভীর নীচ হতে ;;l, L শব্দের সাথে সজোরে আঘাত করবে। প্রথম আঘাত ডান জানুতে এবং দ্বিতীয় আঘাত কলবের মধ্যে করবে। এই নিয়মে কয়েক দিন করলে খোদার রহমতে রুজীতে খুব বরকত হবে। → নিম্নের আয়াতটি প্রতিদিন একশ বার পড়লে আল্লাহ্ তায়ালা রুজীতে    বরকত দিবেন। তা বহু পরীক্ষিত আমল।    ‎‫الله لطيف بعباده يرزق من يشاء وهو القوى العزيز‬‎    উচ্চারণ : আল্লা- হু লাত্বীফুম্ বিই'বা-দিহী ইয়াকু মাইয়্যাশা-উ ওয়া হুয়াল্ ক্বাবিয়্যুল আযীম্ ।    অর্থ : আল্লাহ্ তায়ালা স্বীয় বান্দাদের ব্যাপারে অতীব মেহেরবান। তিনি যাকে ইচ্ছা রিজিক প্রদান করেন এবং তিনি অতি শক্তিশালী, প্রতাপশালী।    → তাহাজ্জুদ নামাযের পর নিম্নের দোয়া একশ বার পড়লে আল্লাহ্    তায়ালার পক্ষ থেকে অসংখ্য ধন-সম্পদ পাবে।    ‎‫با وهاب هب لى رزقا باسطا يا باسط .‬‎    উচ্চারণঃ ইয়া-ওয়াহ্হাবু হাব্‌লী রিষ্কাম্ বা-সিত্বোয়ান ইয়া-বা-সিত্ব। অর্থ : হে বহুদাতা আল্লাহ্! আমাকে প্রচুর রিজিক দান কর। হে প্রচুর দাতা।
    আয় রুজি বৃদ্ধির দোয়া।








    হযরত বড় পীর (রহঃ) দরিদ্রতা দূর ও রুজীতে বরকতের জন্যে এই যিকর শিক্ষা দিয়েছেন ।


    তাহাজ্জুদের নামাযের পর কেবলা রোখ হয়ে নামাযের ন্যায় উপবেশন করে


    শ্বাসকে নাভীর নীচ হতে ;;l, L শব্দের সাথে সজোরে আঘাত করবে। প্রথম আঘাত ডান জানুতে এবং দ্বিতীয় আঘাত কলবের মধ্যে করবে। এই নিয়মে কয়েক দিন করলে খোদার রহমতে রুজীতে খুব বরকত হবে। → নিম্নের আয়াতটি প্রতিদিন একশ বার পড়লে আল্লাহ্ তায়ালা রুজীতে


    বরকত দিবেন। তা বহু পরীক্ষিত আমল।


    ‎‫الله لطيف بعباده يرزق من يشاء وهو القوى العزيز‬‎


    উচ্চারণ : আল্লা- হু লাত্বীফুম্ বিই'বা-দিহী ইয়াকু মাইয়্যাশা-উ ওয়া হুয়াল্ ক্বাবিয়্যুল আযীম্ ।


    অর্থ : আল্লাহ্ তায়ালা স্বীয় বান্দাদের ব্যাপারে অতীব মেহেরবান। তিনি যাকে ইচ্ছা রিজিক প্রদান করেন এবং তিনি অতি শক্তিশালী, প্রতাপশালী।


    তাহাজ্জুদ নামাযের পর নিম্নের দোয়া একশ বার পড়লে আল্লাহ্


    তায়ালার পক্ষ থেকে অসংখ্য ধন-সম্পদ পাবে।


    ‎‫با وهاب هب لى رزقا باسطا يا باسط .‬‎


    উচ্চারণঃ ইয়া-ওয়াহ্হাবু হাব্‌লী রিষ্কাম্ বা-সিত্বোয়ান ইয়া-বা-সিত্ব। অর্থ : হে বহুদাতা আল্লাহ্! আমাকে প্রচুর রিজিক দান কর। হে প্রচুর দাতা।



    LikeYourComment