মনোবাসনা পূরণ ও অর্থশালী হওয়ার দোয়া ও আমল।

শরীয়তসম্মত সকল মনোবাসনা পূর্ণ হওয়ার জন্য দোয়া ইউনুছ অতি ফলদায়ক। যে মুসলমান এ আয়াত পড়ে আল্লাহ্র দরবারে দোয়া করবে, তার দোয়া কবুল হবে। মনোবাসনা

     


    মনোবাসনা পূরণ ও অর্থশালী হওয়ার দোয়া ও আমল।



    মনোবাসনা পূরণ ও অর্থশালী হওয়ার দোয়া ও আমল।     মনোবাসনা পূরণ ও অর্থশালী হওয়ার দোয়া ও আমল। মনোবাসনা পূরণের শ্রেষ্ঠ আমল                    শরীয়তসম্মত সকল মনোবাসনা পূর্ণ হওয়ার জন্য দোয়া ইউনুছ অতি ফলদায়ক। যে মুসলমান এ আয়াত পড়ে আল্লাহ্র দরবারে দোয়া করবে, তার দোয়া কবুল হবে। মনোবাসনা সিদ্ধির জন্য দৈনিক একশ বার করে ১২ দিন পড়বে। আগে ও পরে এগার বার দরূদ শরীফ পড়বে। বিপদকালে ও পীড়িতাবস্থায় পড়লে বিপদ ও পীড়া হতে মুক্তি পাবে।    → শরীয়ত সম্মত সকল প্রকার মনোবাসনা পূরণের জন্যে নিম্নের দোয়াটি তিনশ তেরবার পড়বে । মামলায় জয়লাভের জন্য এ দোয়া অতীব ফলপ্রদ ।    একজন ‎‫حسبنا الله ونعم الوکيل .‬‎    উচ্চারণ ঃ হাসবুনাল্লাহু ওয়া নি'মাল ওয়াকীল্ । অর্থ : আমাদের জন্য আল্লাহ্ই যথেষ্ট এবং তিনি উত্তম কার্য সম্পাদনকারী।    → নিম্নের দোয়াটি শুক্রবার দিন সত্তরবার পড়লে অতি অল্পদিনের মধ্যেই ধনী ও সম্পদশালী হওয়া যায়।    ‎‫اللهم اكفني بحلالك عن حرامك وغنني بفضلك‬‎    ‎‫عمن سواك‬‎    উচ্চারণ : আল্লা-হুম্মাক্‌ফিনী বি হালা-লিকা 'আন্ হারা-মিকা ওয়ানিনী বি-ফালিকা 'আম্মান সিওয়াক্ ।    অর্থ : হে আল্লাহ্! তোমার হারাম হতে বাঁচিয়ে তোমার হালালের দ্বারা আমাকে যথেষ্ট কর এবং তোমার করুণা দিয়ে আমাকে তুমি ব্যতীত অন্যের মুখাপেক্ষী হতে মুক্ত করে সম্পদশালী করে দাও।
    মনোবাসনা পূরণের শ্রেষ্ঠ আমল








    শরীয়তসম্মত সকল মনোবাসনা পূর্ণ হওয়ার জন্য দোয়া ইউনুছ অতি ফলদায়ক। যে মুসলমান এ আয়াত পড়ে আল্লাহ্র দরবারে দোয়া করবে, তার দোয়া কবুল হবে। মনোবাসনা সিদ্ধির জন্য দৈনিক একশ বার করে ১২ দিন পড়বে। আগে ও পরে এগার বার দরূদ শরীফ পড়বে। বিপদকালে ও পীড়িতাবস্থায় পড়লে বিপদ ও পীড়া হতে মুক্তি পাবে।


    → শরীয়ত সম্মত সকল প্রকার মনোবাসনা পূরণের জন্যে নিম্নের দোয়াটি তিনশ তেরবার পড়বে । মামলায় জয়লাভের জন্য এ দোয়া অতীব ফলপ্রদ ।


    একজন ‎‫حسبنا الله ونعم الوکيل .‬‎


    উচ্চারণ ঃ হাসবুনাল্লাহু ওয়া নি'মাল ওয়াকীল্ । অর্থ : আমাদের জন্য আল্লাহ্ই যথেষ্ট এবং তিনি উত্তম কার্য সম্পাদনকারী।


    → নিম্নের দোয়াটি শুক্রবার দিন সত্তরবার পড়লে অতি অল্পদিনের মধ্যেই ধনী ও সম্পদশালী হওয়া যায়।


    ‎‫اللهم اكفني بحلالك عن حرامك وغنني بفضلك‬‎


    ‎‫عمن سواك‬‎


    উচ্চারণ : আল্লা-হুম্মাক্‌ফিনী বি হালা-লিকা 'আন্ হারা-মিকা ওয়ানিনী বি-ফালিকা 'আম্মান সিওয়াক্ ।


    অর্থ : হে আল্লাহ্! তোমার হারাম হতে বাঁচিয়ে তোমার হালালের দ্বারা আমাকে যথেষ্ট কর এবং তোমার করুণা দিয়ে আমাকে তুমি ব্যতীত অন্যের মুখাপেক্ষী হতে মুক্ত করে সম্পদশালী করে দাও।



    LikeYourComment